ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

রাজশাহীর জনসভায় বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৬:০৫  
আপডেট :
 ২৯ জানুয়ারি ২০২৩, ১৬:২২

রাজশাহীর জনসভায় বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী
জনসভায় বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংগৃহীত ছবি

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জনসভায় ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার বিকেল সোয়া ৩টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জনসভা মঞ্চে উঠলে নেতা-কর্মীরা স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান।

প্রধানমন্ত্রী মঞ্চে ওঠার পর দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য দেন। এরপর জনসভার সভাপতি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বক্তব্য দেন। এরপর বিকেল ৩টা ৫৫ মিনিটে বক্তব্য শুরু করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজনে আজ দুপুর ১২টায় মাদ্রাসা মাঠে (বর্তমানে হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চবিদ্যালয় মাঠে) আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়। এরপর রাজশাহীর স্থানীয় ও জাতীয় পর্যায়ের অন্তত ৩২ নেতা বক্তব্য দেন। তারা সবাই বাংলাদেশ ও রাজশাহী শহরকে বদলে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে ধন্যবাদ জানিয়েছেন।

এর আগে সকালে প্রধানমন্ত্রী রাজশাহীর চারঘাটে বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করেন। বেলা আড়াইটার দিকে শেখ হাসিনা একটি হেলিকপ্টারে করে রাজশাহী পুলিশ লাইনস মাঠে পৌঁছান। সেখান থেকে জনসভাস্থলে পৌঁছালে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শেখ হাসিনা মঞ্চে আসার আগে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ প্রধানমন্ত্রীর উদ্বোধনের তালিকায় থাকা প্রকল্পগুলোর নাম ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত