ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ০২:৪৭

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
শহীদ মিয়ার ছেলে অলি মিয়া (৫০)। ছবি: প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ি থেকে তুলে নিয়ে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে এবং টেঁটাবিদ্ধ করে খুনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি তাতুয়া কান্দি গ্রামের মৃত শহীদ মিয়ার ছেলে অলি মিয়া (৫০)। তিনি ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক।

জানা গেছে, তাতুয়াকান্দি গ্রামের ইকবাল হোসেনের সঙ্গে অলির এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিল। রোববার সন্ধ্যা ৬টার দিকে গ্রামের এক জানাজার নামাজ শেষে বাড়ি ফেরার পর ইকবাল ও তার লোকজন অলিকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে বাড়ির পাশের জমিতে নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও টেঁটাবিদ্ধ করা হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রঞ্জন বর্মণ জানান, রোববার সন্ধ্যায় অলিকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।

নিহতের ছোট বোন কল্পনা বেগম জানান, ভাই বাড়ি ফেরার পর ইকবালসহ ১০ থেকে ১৫ জনের একটি দল বাড়িতে এসে ঘেরাও করে। পরে ভাইকে তুলে বাড়ির পাশে জমিতে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে তারা। এ সময় আমরা ভাইকে হাসপাতাল নিলে ডাক্তার জানায় মারা গেছে।

বাঞ্ছারামপুর মডেল থানার ইনচার্জ নূরে আলম জানান, রোববার সন্ধ্যায় খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে তিনজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত