ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নিখোঁজের ৫ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৭

নিখোঁজের ৫ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার
প্রতিকী ছবি।

নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদী ও বানকানা খালের পাটনা সুইসগেট এলাকা থেকে নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার (৭৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে স্থনীয়রা সুইস গেটের নীচে মৃতদেহটি দেখতে পেয়ে প্রশানকে খবর দেয়। খবর পেয়ে স্বজনরা এসে মৃতদেহটি শনাক্ত করে।

মৃত ব্যবসায়ী ইসহাক মোল্যা বড়দিয়া বাজারের গুড় ব্যবসায়ী ও লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মৃত দীন ইসলাম মোল্যার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার স্ত্রীর কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়ে বাজারে নিজ দোকানে যান। বিকেলে তাকে মহাজন ঘাট এলাকায় চা খেতে দেখা যায়। ব্যবসায়িক কাজ সেরে তিনি আর বাড়িতে ফেরেননি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

তারা আরও জানায়, চোরখালী ও গুচ্ছগ্রাম এলাকায় তার টাকা পয়সার লেনদেন ছিল। কয়েকদিন আগে অনেকের সাথে তার কথা কাটাকাটিও হয়েছে। স্বজনদের ধারণা তাকে কে বা কারা হত্যা করেছে। তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করেন তারা।

এ বিষয়ে বড়দিয়া নৌ-পুলিশ ফাড়ীর ইনচার্জ লোকমান হোসেন বলেন, মৃতদেহ টি ফুলে গেছে। ধারণা করা হচ্ছে ৪-৫ দিন আগেই তার মৃত্যু হয়েছে। গায়ের কাপর তল্লাশী করে একটা টুপি ছাড়া কিছুই পাওয়া যায়নি। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত