ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

স্ত্রী‌ হত‌্যার দায়ে অভিযুক্ত স্বামী গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫০

স্ত্রী‌ হত‌্যার দায়ে অভিযুক্ত স্বামী গ্রেপ্তার
মো. জাহাঙ্গীর আলম

রাজধানীর আদাবর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার শাম্মি হত্যা মামলার প্রধান আসামি মো. জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। বুধবার সকা‌লে অভিযান চা‌লি‌য়ে তা‌কে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জা‌নি‌য়ে‌ছে, গ্রেপ্তারকৃত‌কে জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায়, নিহত শাম্মির সাথে গ্রেপ্তার জাহাঙ্গীরের প্রায় ১০ বছর বিয়ে হয়। সংসার জীবনে তাদের ২ ছেলে সন্তান রয়েছে। মাঝেমধ্যেই জাহাঙ্গীর এবং তার পরিবারের সদস্যরা পারিবারিক বিষয়াদি নিয়ে শাম্মিকে শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করত। শাম্মি তার সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে জাহাঙ্গী‌রের সাথে অতিকষ্টে জীবন যাপন করত।

র‌্যাব জানায়, গত বছ‌রের ২১ সে‌প্টেম্বর বিকেলে জাহাঙ্গীর ও তার পরিবারের অন্য সদস্যরা একই উদ্দেশ্যে পূর্ব পরিকল্পনা অনুযায়ী গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। ওই দিনই সন্ধ্যায় জাহাঙ্গী‌রের ভাতিজা তার ব্যবহৃত মোবাইল থে‌কে শাম্মির ছোট ভাইয়ের মোবাইলে কল দিয়ে মৃত্যুর বিষয়টি জানায়।

এ ঘটনায় ‌নিহ‌তের বাবা বাদী হয়ে গাইবান্ধার পলাশবাড়ী থানায় জাহাঙ্গীরসহ মোট ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

র‌্যাব জানায়, স্থানীয় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, মামলার আসামি জাহাঙ্গীর ছদ্মবেশে রাজধানীর আদাবর এলাকায় অবস্থান করছে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি দল অভিযান চা‌লি‌য়ে জাহাঙ্গীরকে গ্রেপ্তার ক‌রে।

বাংলাদেশ জার্নাল/সুজন/ওএফ
  • সর্বশেষ
  • পঠিত