ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

গণনা চলছে, জয়ের ব্যাপারে আশাবাদী হিরো আলম

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০২  
আপডেট :
 ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২৮

গণনা চলছে, জয়ের ব্যাপারে আশাবাদী হিরো আলম
হিরো আলম সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন। ছবি: প্রতিনিধি

বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপ-নির্বাচনে আলোচিত-সমালোচিত কন্টেন্ট ক্রিয়েটর ও স্বতন্ত্র প্রার্থী মো। আশরাফুল হোসেন (হিরো আলম) বলেছেন, নির্বাচনের পরিবেশ স্বাভাবিক, বগুড়া সদরে একটু সমস্যা হয়েছে।

বুধবার বিকেল পর্যন্ত বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন। নির্বাচন বয়কটের বিষয়ে তিনি বলেন, এটা পুরোপুরি গুজব। নির্বাচন বয়কট করলে তো আপনাদেরকেই (সাংবাদিক) আগে জানাবো। নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী বলেও জানান।

সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলে। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ শেষে এখন চলছে ভোট গণনা। এই দুই আসনেই প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম। হিরো আলমের বাড়ি বগুড়া সদরের এরুলিয়া পলিপাড়া গ্রামে।

বগুড়া-৪ কাহালু-নন্দীগ্রাম আসনের মালঞ্চার অঘোর মালঞ্চা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে হিরো আলম এগিয়ে রয়েছেন। তিনি একতারা মার্কা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৭৮ (পুরুষ কেন্দ্র-২৯৯, মহিলা কেন্দ্র-৭৯)। অপরদিকে, মহাজোটের প্রার্থী মশাল প্রতীক নিয়ে একেএম রেজাউল করিম তানসেন ভোট পেয়েছেন ১৯২। এছাড়া ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোশফিকুর রহমান কাজল পেয়েছেন ১৪২ ভোট।

নির্বাচন উপলক্ষে দুই আসনে ৩ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৩৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছেন। পাশাপাশি ১৪ প্লাটুন বিজিবি ও র‌্যাব-১৭ টহল দল মোতায়ন আছে। এ ছাড়াও ভোটে আইনশৃঙ্খলা রক্ষায় সাড়ে ৪ হাজার নিরাপত্তা কর্মী রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত