ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে রূপগঞ্জে উৎসবের আমেজ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯  
আপডেট :
 ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:১০

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে রূপগঞ্জে উৎসবের আমেজ
ছবি - সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা একের পর এক মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে যোগ দিচ্ছেন।

বৃহস্পতিবার জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে পাতাল মেট্রোরেলের ডিপো ও লাইন নির্মাণ কাজের উদ্বোধন করবেন তিনি। সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে সমাবেশস্থলে যোগ দিচ্ছেন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রূপগঞ্জের পূর্বাচলে সেক্টর-৪ এ বিশাল মঞ্চ বানানো হয়েছে। মঞ্চের চারদিকে কঠোর নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। পাশাপাশি তোরণ, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা।

এদিকে বৃহস্পতিবার বেলা ১১টায় রূপগঞ্জের পূর্বাচল সেক্টর-৪ এ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনী ফলক উন্মোচন করবেন। একই সঙ্গে উদ্বোধন শেষে সুধী সমাবেশে ভাষণ দেবেন তিনি।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান ভূঁইয়া জানান, বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন কেন্দ্র করে রূপগঞ্জে উৎসবের আমেজ বিরাজ করছে।

তিনি আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করে নেয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এলাকাবাসী। আশা করছি, প্রায় দেড় লাখের বেশি মানুষ সমাবেশে উপস্থিত হবেন। এ কারণে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল জানান, প্রশাসনের পক্ষ থেকে শতভাগ প্রস্তুতি নেয়া হয়েছে। এসএসএফের সঙ্গ সমন্বয় করেছি। রূপগঞ্জের পুরো এলাকা নিরাপত্তা চাদরে ঢেকে ফেলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত