ঢাকা, বুধবার, ২২ মার্চ ২০২৩, ৮ চৈত্র ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

হিরো আলমের নিউজ করায় সাংবাদিকের ওপর হামলা!

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:২০

হিরো আলমের নিউজ করায় সাংবাদিকের ওপর হামলা!
ছবি: সংগৃহীত
বগুড়া প্রতিনিধি

বগুড়ার উপ-নির্বাচনে হিরো আলমের সংবাদ করায় স্থানীয় দুই সাংবাদিকের ওপর হামলা করেছে শরিফুল ইসলাম শিপুল নামে এক যুবলীগ নেতা। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় বগুড়া শহরের টেম্পল রোডের জেলা আওয়ামী লীগ অফিস-সংলগ্ন টাউন ক্লাবে এ ঘটনা ঘটে। শরিফুল ইসলাম শিপুল বগুড়া জেলা যুবলীগের সহসভাপতি এবং ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

হামলার শিকার দুই সাংবাদিক হলেন- বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি জেএম রউফ এবং স্থানীয় একটি পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক জহুরুল ইসলাম।

হামলার শিকার সাংবাদিক জেএম রউফ বলেন, তিনি টাউন ক্লাবের অফিসে (ক্লাবের সাধারণ সম্পাদকের কক্ষে) বসে উপ-নির্বাচনে পরাজিত প্রার্থী আশরাফুল আলমের (হিরো আলম) ফলাফল প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলনের সংবাদ লিখছিলেন। এ সময় ওই কক্ষে সাংবাদিক প্রদীপ মহন্ত ও জহুরুল ইসলাম ছাড়াও তার আরও দুই বন্ধু উপস্থিত ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে যুবলীগ নেতা শিপুল মদ্যপ অবস্থায় সেখানে প্রবেশ করেন। এ সময় তিনি (রউফ) হিরো আলমের সংবাদ সম্মেলনের ভিডিও তার পত্রিকার মেইলে দিয়েছেন মর্মে মোবাইল ফোনে অফিসকে অবহিত করছিলেন। এটি শুনেই ক্ষিপ্ত হয়ে অশালীন ভাষায় গালাগাল শুরু করেন শিপুল।

হামলার শিকার এ সাংবাদিক আরও বলেন, হামলার বিষয়ে শিপুলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছি। সাংবাদিকদের ওপর হামলার খবর পেয়ে রাতেই সদর থানা ও সদর ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু ততক্ষণে শিপুল পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, রাত ৩টা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও শিপুলকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

জেলা যবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেন, শরিফুল ইসলাম শিপুল জেলার প্রস্তাবিত কমিটির সহসভাপতি। এখানে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত