ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সাংবাদিকদের সাধারণ মানুষের কল্যাণে কাজ করার আহ্বান আনোয়ার খান এমপির

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৪২

সাংবাদিকদের সাধারণ মানুষের কল্যাণে কাজ করার আহ্বান আনোয়ার খান এমপির
মতবিনিময় সভায় আনোয়ার খান এমপি। ছবি: প্রতিনিধি

সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন ও দুর্নীতির কথা তুলে ধরে সাংবাদিকদের সাধারণ মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

তিনি বলেছেন, আপনারা নিশ্চয়ই দায়িত্বশীলতা নিয়ে, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে, মানুষের কল্যাণের কথা চিন্তা করে কাজ করবেন। সাংবাদিকতা যেন ‘নীতিহীন’ না হয়।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকাস্থ আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতাল সভা কক্ষে রামগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির মতবিনিময় সভায় এসব কথা বলেন আনোয়ার খান এমপি। এসময় সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস দিয়ে গণতান্তিক ধারায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে কমিটি গঠন করায় প্রেসক্লাবের সাংবাদিকদের ধন্যবাদ জানান তিনি।

প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সভাপতি রহমত উল্যা পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবিরের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাংবাদিক আবু তাহের, সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, মো কাউছার হোসেন, বেলায়েত হোসেন বাচ্ছু, নির্বাহী সদস্য জাকির হোসেন সুমন, নব-নির্বাচিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক রাজু আহম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান হোসেন রাজন, নির্বাহী সদস্য ছায়েদ হোসেন, কাজী মহিউদ্দিন মঈন, পারেভেজ হোসাইন, ওমর ফারুক পাটোয়ারী, সাধারণ সদস্য আউয়াল হোসেন, ইকবাল হোসেন শান্ত, শাহ আলম, সাফায়েত হোসেন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত