ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৮

সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত
রেদোয়ান ইসলাম রুপম। ছবি:

পাবনায় সড়ক দুর্ঘটনায় রেদোয়ান ইসলাম রুপম (২২) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্র মারা গেছেন। এ সময় তার সাথে থাকা সঙ্গী অমিত হোসেন (১৬) আহত হয়েছেন। শুক্রবার রাতে সদর উপজেলার টেবুনিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একটি কাভার্ডভ্যানের সাথে তার মোটরসাইকেলের ধাক্কা লাগলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তিনি এক সঙ্গীকে নিয়ে রূপপুর পারমাণবিক প্রকল্প দেখতে যাচ্ছিলেন।

নিহত রূপম পাবনা পৌর সদরের গোপালপুর মহল্লার শাহ পাড়ার মৃত আব্দুল বাতেনের ছেলে। তিনি ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার সঙ্গীমোটরসাইকেলের আরোহী অমিত হোসেন পাবনা পৌর এলাকার মানিক হোসেনের ছেলে। তিনি স্থানীয় কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের স্বজনরা জানান, রাত ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে রূপপুর গ্রিন সিটির উদ্দেশে যাচ্ছিলেন। টেবুনিয়া নামক স্থানে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রূপমকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় অমিতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাকশী হাইওয়ে থানার ওসি আশিষ কুমার স্যান্যাল বলেন, রাতেই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত