ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

গজারি বনে ধর্ষণের পর ভিডিও, গ্রেপ্তার ৩

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩৯  
আপডেট :
 ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৪৪

গজারি বনে ধর্ষণের পর ভিডিও, গ্রেপ্তার ৩
তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: প্রতিনিধি

গাজীপুর সদর থানাধীন গজারিয়া এলাকায় এক নারীকে (৪১) দলবদ্ধ ধর্ষণের দায়ে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুর সদর থানার গাজারিয়া এলাকার কবির হোসেনের ছেলে মোসাদ্দেক হোসেন ওরফে অপু (৩২), ময়মনসিংহের ফুলপুর থানার ডিউর গ্রামের হাবিবুর রহমানের ছেলে হৃদয় মিয়া (২০), একই জেলার ত্রিশাল উপজেলার বিয়ারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (১৮)।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুর জেলার ভবানীপুর এলাকার একটি পোশাক তৈরি কারখানায় নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন ওই নারী। গত দুই মাস আগে তার মা অসুস্থ হয়ে পড়লে তিনি গ্রামে চলে যান। পরে ফিরে এসে দেখেন তার চাকরি নেই। গত ৪ ফেব্রুয়ারি তিনি সকালে বাড়ি থেকে চাকরির সন্ধানে বের হয়ে ভাবানীপুর এলাকায় অপর একটি কারখানায় যান। ফেরার পথে গজারি বনের ভেতর দিয়ে বাড়ি ফেরার পথে একা পেয়ে স্থানীয় বখাটে মোসাদ্দেক হোসেন ওরফে অপু তার মুখ চেপে বনের ঝোপের মধ্যে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর আরও দু'জনকে মুঠোফোনে ডেকে নিয়ে আসেন। পরে তারাও ওই নারীকে ধর্ষণ করে এবং মুঠোফোনে ধর্ষণ করার ভিডিও ধারণ করে। ধর্ষণের ঘটনাটি কাউকে জানালে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে তাকে গজারি বনে ফেলে রেখে চলে যায়।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম বলেন, ওই ঘটনায় ধর্ষণের শিকার নারী নিজেই বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। তার প্রেক্ষিতে অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মুঠোফোনেও ধর্ষণের ভিডিও পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত