ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সাতক্ষীরায় ডাকাতদলের সাথে পুলিশের গোলাগুলি

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ০৬ মার্চ ২০২৩, ২১:১০

সাতক্ষীরায় ডাকাতদলের সাথে পুলিশের গোলাগুলি
আটক ডাকাত সদস্যরা। ছবি: প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত মধ্যরাতে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় নামক এলাকায় এই ঘটনা ঘটে। এতে চার পুলিশ সদস্য ও এক ডাকাত সদস্য আহত হয়েছেন।

সোমবার বেলা ১১টায় কলারোয়া থানায় এক সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, কলারোয়ার কোটার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে পুলিশ সেখানে গেলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে।

সংবাদ সম্মেলন বলা হয়েছে, পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজিব আহত হন। এ ছাড়া ডাকাত দলের সদস্য মিজান গুরুতর আহত হয়েছেন। গোলাগুলির এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করে।

আটককৃতরা হলেন- যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশিরের ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতয়ালী থানার মোল্ল্যাপাড়া গ্রামের সাইদুল ইসলাম (৬০), একই এলাকার ধলামিয়ার ছেলে মিজান (৪৭), শার্শা থানার বসতপুর গ্রামের আবুল কালাম (৫৫), একই গ্রামের নুর আব্দুল্লাহ ও সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান(২৮)।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান, কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত