ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পাওনা ২০০ টাকা চাওয়ায় রিকশাচালককে হত্যা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৭ মার্চ ২০২৩, ১৬:৩৩  
আপডেট :
 ০৭ মার্চ ২০২৩, ১৭:০৮

পাওনা ২০০ টাকা চাওয়ায় রিকশাচালককে হত্যা
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরে পাওনা ২০০ টাকার জন্য অটোরিকশা চালক লোকমান হোসেনকে পিটিয়ে ও গলায় মাফলার পেঁছিয়ে হত্যার ঘটনায় খোরশেদ আলমকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ রহিবুল ইসলাম এ রায় দেন।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত খোরশেদ সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চররুহিতা গ্রামের সিরাজ উল্যার ছেলে।

আদালত ও এজাহার সূত্র জানায়, ভিকটিম লোকমান চররুহিতা গ্রামের মকবুল আহমেদের ছেলে ও ব্যাটারি চালিত অটোরিকশা চালক ছিলেন। ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি রাতে পাওনা ২০০ টাকার জন্য পিটিয়ে ও গলায় মাফলার পেঁছিয়ে আসামি খোরশেদ তাকে হত্যা করে। তিনি খোরশেদের অটোরিকশা দৈনিক ২০০ টাকা হাজিরায় ভাড়া চালাতেন। ঘটনার কয়েকদিন আগে আসামির রিকশা চালানো বন্ধ করে দেন তিনি। তখন আসামি তার কাছ থেকে ২০০ টাকা পাওনা হয়। পরদিন নিহতের ছেলে রাকিব বাদী হয়ে সদর মডলে থানায় মামলা দায়ের করেন। ২০২১ সালের ১৫ ডিসেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার উপ-পরিদর্শক মোতাহের হোসেন আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেয়।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত