ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

মাদ্রাসা ছাত্রকে অপহ‌ণের পর হত‌্যা: তিনজন গ্রেপ্তার

  নিজস্ব প্রতি‌বেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩, ১৪:১৫  
আপডেট :
 ০৯ মার্চ ২০২৩, ১৪:২৬

মাদ্রাসা ছাত্রকে অপহ‌ণের পর হত‌্যা: তিনজন গ্রেপ্তার
গ্রেপ্তারকৃতরা। ছবি: প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় তানভীর নামে মাদরাসাপড়ুয়া আট বছরের এক শিশু হত্যায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আনোয়ার হোসেন (২০), মো. সাকিব হোসেন (২৬) ও ১৪ বছরের এক কিশোর।

বুধবার আশুলিয়ায় টঙ্গাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৪ জা‌নি‌য়ে‌ছে, শিশু তানভীরের বাবা মো. সোলায়মানের সঙ্গে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির দীর্ঘদিন ব্যবসায়িক লেনদেন ছিল। আনোয়ার হোসেনের কাছে টাকাও পেতেন। সেই পাওনা টাকা দিতে কালক্ষেপণ করায় সোলায়মান আনোয়ারের বাড়ি গিয়ে টাকা চাওয়ায় তাদের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতণ্ডা হয়।

এতে আনোয়ার ক্ষিপ্ত হয়ে সোলায়মানের ওপর প্রতিশোধ নি‌তে তার শিশুপুত্র তানভীরকে অপহরণের পরিকল্পনা করেন। আনোয়ার তানভীরকে তার বাবার কেনা জমি দেখানোর কথা বলে আশুলিয়ার শ্রীখণ্ডিয়া এলাকায় রাস্তার পাশে জঙ্গলে নিয়ে হত্যা করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ৭ মার্চ আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় আট বছরের মাদরাসা পড়ুয়া শিশু তানভীর নিখোঁজ হলে পরদিন তার বাবার কাছে ফোনের মাধ্যমে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি মুক্তিপণ দাবিসহ হুমকি দেন। এতে শিশুর বাবা আশুলিয়া থানায় সাধারণ ডায়েরিসহ র‍্যাব-৪ এর কাছে অভিযোগ করেন।

এরই মধ্যে আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় শিশুর বস্তাবন্দি মরদেহ পাওয়া যায়।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমপি

  • সর্বশেষ
  • পঠিত