ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সালাম দিয়ে অভিনব কায়দায় ছিনতাই, গ্রেপ্তার ৪

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ মার্চ ২০২৩, ১৭:৩৬

সালাম দিয়ে অভিনব কায়দায় ছিনতাই, গ্রেপ্তার ৪
গ্রেপ্তারকৃতরা। ছবি: নিজস্ব

ছিনতাইয়ের প্রস্তুতিকালে রাজধানীর মিরপুর এলাকা থেকে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ওমর, মো. উজ্জল হোসেন তালুকদার, মো. মিজান এবং মো. নয়ন।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে মিরপুর মডেল থানার স্বাধীন বাংলা মার্কেটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি চাকু ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

পুলিশ বলছে, গ্রেপ্তারকৃতরা একা কোনো পথচারী দেখলে সালাম দেয়। পথচারী দাঁড়ালেই সবাই ছোড়ার ভয় দেখিয়ে সব ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মোহসীন বলেন, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত ছিনতাইকারী। গোপন সংবাদের ভিত্তিতে গত রাত ১২টার দিকে মিরপুর ১ নং সড়কের স্বাধীন বাংলা মার্কেটের সামনে গেলে চার ছিনতাইকারী পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে তাদের গ্রেপ্তার করা হয়।

ওসি জানান, চক্রের সদস্যরা রাতে নির্জন এলাকায় অবস্থান করে। কেউ যাতে সন্দেহ না করে সেজন্য নিজেদের মধ্যে কিছুটা দূরত্ব রেখেই দাঁড়িয়ে থাকে। এরপর একা কোন পথচারী সে পথে গেলে তাকে সালাম দেয়। সালাম পেয়ে পথচারী দাঁড়ালেই বাকি তিনজন আশপাশ থেকে এসে তাকে ছোরার মুখে ঘিরে ধরে। এরপর মোবাইল, মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়।

তাদের মধ্যে ওমরের বিরুদ্ধে ৩টি এবং নয়ন, উজ্জ্বল ও মিজানের বিরুদ্ধে ২টি করে মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত