ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

চিত্রনায়িকা মাহির স্বামীর গাড়ির শো রুমে হামলা-ভাংচুর

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ১৪:৪৫

চিত্রনায়িকা মাহির স্বামীর গাড়ির শো রুমে হামলা-ভাংচুর
চিত্রনায়িকা মাহির স্বামীর গাড়ির শো রুমে হামলা-ভাংচুর । ছবি: প্রতিনিধি

চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী গাজীপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা রকিব সরকারের একটি গাড়ির শো রুমে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছ।

শুক্রবার ভোর ৫টার দিকে গাজীপুর মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে সনিরাজ কার প্যালেস নামে গাড়ির শোরুমে এ হামলার ঘটনা ঘটে।

রকিব সরকার জানান, শুক্রবার ভোর ৫টার দিকে ইসমাইল হোসেন ও মামুন সরকারের নেতৃত্বে একদল উচ্ছখৃল লোক গাজীপুর মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে সনিরাজ কার প্যালেস নামে তার একটি গাড়ির শো রুমে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে দূর্বৃত্তরা। হামলাকারীরা তার শো রুমের গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বিভিন্ন আসবাবপত্র, দরজা জানালার কাঁচ এবং টেবিল চেয়ার ভাংচুর ও শোরুমের সাইনবোর্ড খুলে নেয়। দূর্বৃত্তরা তার অফিস কক্ষ তছনছ করে এবং টাকা পয়সা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রকিব সরকারের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। বর্তমানে তিনি স্ত্রী মাহিয়া মাহিকে নিয়ে পবিত্র ওমরা পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। শনিবার দেশে ফিরবেন।

বাসন থানার ওসি সানোয়ার জাহান জানান, ৯৯৯ এ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। সেখানে গিয়ে দূর্বৃত্তদের কাউকে পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে জমি-জমা নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তদন্তে বিস্তারিত বেরিয়ে আসবে।

এবিষয়ে জানতে ইসমাইল হোসেন ও মামুন সরকারের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত