ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৭ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৩:২৫

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু
ফাইল ছবি

গাজীপুরে পৃথক ঘটনায় ট্রেনের নিচে কাটা পড়ে মানসিক প্রতিবন্ধীসহ দুই জনের মৃত্যু হয়েছে।

শনিবার দিবাগত রাতে ট্রেনের নিচে কাটা পরে তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মো. শহীদুল ইসলাম হিরু।

নিহতরা হলেন, গাজীপুর মহানগরের গাছা থানার বাদে কলমেশ্বর এলাকার আবু সাঈদের ছেলে মানসিক প্রতিবন্ধী নাজমুল হাসান (২৪) ও আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত নামা এক ব্যক্তি।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ শহীদুল ইসলাম হিরু জানান, শনিবার গভীর রাতে ঢাকা-জয়দেবপুর রেল সড়কের পাশে ধীরাশ্রম রেল স্টেশনের কাছে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান মানসিক প্রতিবন্ধী নাজমুল হাসান। তবে কোন ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে তা তিনি জানাতে পারেননি। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, একই রাতে জেলার কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পয়ে অজ্ঞাত নামা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পর্যবেক্ষণ চলছে। পর্যবেক্ষণ শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

দুটি ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত