ঢাকা, সোমবার, ২৭ মার্চ ২০২৩, ১৩ চৈত্র ১৪২৯ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে সিভিল সার্জনের পরিচয় ও স্বাক্ষর জালিয়াতি, আটক ১

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৮:২৬

দিনাজপুরে সিভিল সার্জনের পরিচয় ও স্বাক্ষর জালিয়াতি, আটক ১
দিনাজপুরে সিভিল সার্জনের পরিচয় ও স্বাক্ষর জালিয়াতির ঘটনায় আটক আশিকুর রহমান । ছবি: প্রতিনিধি
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে সিভিল সার্জনের পরিচয় ও স্বাক্ষর জালিয়াতি করে চাকরি দেয়ার কথা বলে লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ায় আশিকুর রহমান (২৬) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। এ সময় প্রতারকের নিকট থেকে বিভিন্ন ব্যাক্তির ৫টি জীবন বৃত্তান্ত, একটি মোবাইল ফোন ও দুটি সিম উদ্ধার করা হয়।

রোববার দুপুরে গ্রেপ্তার হওয়া প্রতারককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রতারক আশিকুর রহমান দিনাজপুর পৌরসভা এলাকার দক্ষিণ বালুবাড়ী সিদ্দিকুল আলমের ছেলে।

দিনাজপুর সদর র্সাকেল জিন্নাহ আল মামুনের নেতৃত্বে প্রতারক আশিকুর রহমানকে তার নিজ বাড়ি থেকে পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

দিনাজপুর সিভিল সার্জন ডাক্তার বোরহান উদ্দীনের স্বাক্ষর জাল জালিয়াতি করে অফিস সহকারী পদে একটি নিয়োগ পত্রের ফটোকপি হাতে পৌঁছলে তাৎক্ষণিকভাবে বিষয়টি থানায় এজাহার হিসাবে দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে প্রতারকে গ্রেপ্তার করে।

সদর সার্কেল আরও জানান, প্রতারক আশিকুর রহমান বিভিন্ন সহজ সরল ব্যাক্তিকে টার্গেট করে চাকুরীর প্রলোভন দেখিয়ে লক্ষ-লক্ষ টাকা হাতিয়ে নেয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারক এ পর্যন্ত অনেক ব্যাক্তিকে চাকরির প্রলোভন দেখিয়ে লক্ষ-লক্ষ টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছে ।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত