ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ফরিদপুরে বসতঘরে ঝুলছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ০০:০৯

ফরিদপুরে বসতঘরে ঝুলছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ
ছবি: প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বসতঘর থেকে লাবনী আক্তার পপি (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার কালামৃধা ইউনিয়নের সোনামুখীর চর গ্রাম থেকে ওই প্রবাসীর স্ত্রী মরদেহ উদ্ধার করা হয়।

নিহত পপি মাদারীপুরের শিবচর উপজেলার নিলুখী গ্রামের এসকেন মেম্বারের মেয়ে। পপির স্বামী ফিরোজ ফকির মালয়েশিয়া প্রবাসী। তার ৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত পপির স্বামী মালয়েশিয়ায় প্রায় দুই যুগ ধরে বসবাস করেন। ১৮ বছর একটানা মালয়েশিয়ায় থেকে সাত বছর আগে দেশে এসে বিবাহ করেন পপিকে। বিয়ের পর সাত বছরে একবার এসেছিল ফিরোজ। নিহত পপি রবিবার রাতে খাওয়া-দাওয়া সেরে ঘুমাতে যায়। পপির মেয়ে ফাইজা (৬) তার দাদীর কাছে ঘুমায়। ফাইজা একটি মক্তবে পড়াশোনা করে। সকালবেলা মক্তবে যাওয়ার জন্য তার মেয়ে মাকে ডাকাডাকি করেন। কোন সাড়া না মিললে সকলের সন্দেহ হয়। পরিবারের লোকজন দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করলে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে পপিকে। এ সময় পরিবারের লোকজন চিৎকার করে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে ভাঙ্গা থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। কি কারণে করেছে সেটা এখনো খুঁজে বের করতে পারিনি। তবে তদন্ত চলছে। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত