ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

সাভারে ডাকাত সন্দেহে ৩ জন আটক

  সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ০৪:০৩

সাভারে ডাকাত সন্দেহে ৩ জন আটক
ছবি: প্রতিনিধি

সাভারের কাকাবো এলাকায় বিল্লাল হোসেন নামে এক ব্যক্তির ভাড়া বাসায় ডুকে স্বামী ও স্ত্রীর হাত-পা বেধে ঘরের স্বর্নালংকারসহ বিভিন্ন দামী মালামাল ডাকাতি করে নেয়ার অভিযোগে ৩ জনকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে।

সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান,ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার)। এসময় তিনি বলেন,সাভার মডেল থানার কাকাবো এলাকায় বাসায় ডুকে স্বামী ও স্ত্রীর হাত-পা বেধে ঘরের স্বর্নালংকারসহ বিভিন্ন দামী মালামাল ডাকাতি করে নেয়ার অভিযোগে বিল্লাল হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা করলে এ ৩ জনকে আটক করা হয়।

আটককৃত আসামি হলেন ১। সুমন আলী (২৩), পিতা-মোঃ খোরশেদ আলী,গ্রাম-হীরানদী কুল্লা মধ্যপাড়া,আলী বাড়ী,থানা-ধামরাই,জেলা-ঢাকা, ২। সোবহান (২০), পিতা-মোঃ সালেক,গ্রাম-বিরুলিয়া, থানা-সাভার মডেল,জেলা-ঢাকা,শিশু ৩। শান্ত (১৭), পিতা-নুর মোহাম্মদ,গ্রাম-বিরুলিয়া,থানা-সাভার মডেল,জেলা-ঢাকা।

ঢাকা জেলার (উত্তর) ডিবি পুলিশ সোমবার ভোরে রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে সাভার ও আশুলিয়া থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানের ডিউটি চলাকালে ১। মোঃসুমন আলী (২৩),২। সোবহান (২০), (৩) শান্ত (১৭),নামের ৩ ডাকাত-কে আটক করা হয়।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত