ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে ফেনসিডিল ও ইম্পল ইঞ্জেকশনসহ মাদক ব্যবসায়ী আটক

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ০৯:৪৪

দিনাজপুরে ফেনসিডিল ও ইম্পল ইঞ্জেকশনসহ মাদক ব্যবসায়ী আটক
ছবি: প্রতিনিধি

দিনাজপুর সদরে গোপন সংবাদের ভিত্তিতে মুরগির খোপের ভিতরে বিশেষ কায়দায় রাখা ৪শত বোতল ফেনসিডিল ও ১ হাজার পিস ইম্পল ইঞ্জেকশন সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। বুধবার সকাল ৯ টার দিকে জেলা গোয়েন্দা শাখা পুলিশের অফিসার ইনচার্জ ফারুকুল ইসলাম আটকের সংবাদ নিশ্চিত করেছেন।

আটক মাদক ব্যবসায়ীর নাম গনেশ চন্দ্র দাস (৪৭)। সে দিনাজপুর সদরের শংকরপুর ইউনিয়নের বনতারা গ্রামের রাজেন্দ্র দাসের ছেলে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ফারুকুল ইসলাম বলেন গত মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে একদল ডিবি পুলিশের সদস্য দিনাজপুর জেলা সদরের শংকরপুর ইউনিয়নের বনতারা গ্রামের গণেশ চন্দ্র দাসের বাসায় অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের সূত্র ধরে বাড়ির উঠোনে মুরগির খোপের ভিতরে বিশেষ কায়দায় রাখা ৪শত বোতল ফেনসিডিল ও ১ হাজার পিস ইমপাল ইনজেকশন উদ্ধার করা হয়। পরে গনেশ চন্দ্র দাস কে আটক করে ডিবি কার্যালয় আনা হয়।

তিনি আরোও জানান, মাদক ব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোস্তফা নামে এক মাদক ব্যবসায়ীর নিকট থেকে এই মাদক তার বাসায় সংরক্ষণ করা হয়েছে স্বীকার করে। তার স্বীকারোক্তি জবানবন্দী ডিবি পুলিশ আরোও তদন্ত সাপেক্ষে মাদকের সাথে আরো কারা কারা জড়িত তাদের কেউ খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত রেখেছে। আটক মাদক ব্যবসায়ী গণেশ চন্দ্র দাস কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা দায়ের করে কোতোয়ালী থানা পুলিশের নিকট হস্তান্তর করার হবে বলেও তিনি জানিয়েছেন। এই মাদক ব্যবসায়ীর নামে পূর্বেও একাধিক মাদক মামলা রয়েছে বলেও ডিবি পুলিশ তথ্যটি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত