ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ঈশ্বরগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, যুবক গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৪:০৬

ঈশ্বরগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, যুবক গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় কিশোরীকে ধর্ষণ মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২১ মার্চ) রাতে ময়মনসিংহ শহরের বিপিন পার্কের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন, ঈশ্বরগঞ্জ থানাধীন পুরাহাতা গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে আব্দুল লতিফ (৩৮)।

র‌্যাব জানান, ভুক্তভোগী কিশোরী (১৬) স্থানীয় একটি বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ালেখা করে। গত বছরের ১ জুলাই রাত ১২টার দিকে মেয়েটি তার কক্ষে একা শুয়ে ছিল। এ সুযোগে মেয়েটির প্রতিবেশী লতিফ কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণ চেষ্টা করে। এ সময় ডাক-চিৎকার দিতে চাইলে মেরে ফেলার ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে কক্ষ থেকে চলে যায় লতিফ। ভয় পেয়ে ঘটনাটি কাওকে জানায়নি ভুক্তভোগী।

এদিকে ২০২৩ সালের ১৬ ফেব্রুয়ারি মেয়ের শারীরিক অবস্থার পরিবর্তন দেখে মেডিকেল চেকআপ করে পরিবার। এ সময় ভুক্তভোগী ৭ মাসের অন্তঃসত্ত্বা বলে জানায় চিকিৎসক। পরে এ ঘটনায় গত ১৭ ফেব্রুয়ারি লতিফকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা।

সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ শহরের বিপিন পার্কের সামনে থেকে লতিফকে গ্রেপ্তার করা হয়। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত