ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় অটোরিকশা-ট্রাক সংঘর্ষে নিহত ১

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৬:৫১

বগুড়ায় অটোরিকশা-ট্রাক সংঘর্ষে নিহত ১
অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ছবি: প্রতিনিধি

বগুড়ায় অটোরিকশা ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে মো লিটন (৪০) নামে সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশায় থাকা ৪ যাত্রী। বুধবার সকাল সাড়ে ১০টায় বগুড়া সদর উপজেলার এরুলিয়ায় হাটখোলা এলাকার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিটন বগুড়ার কাহালু উপজেলার মুড়ইল গ্রামের খোরশেদ আলমের ছেলে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। আহতরা হলেন- বগুড়ার কাহালু উপজেলার শিকড় গ্রামের ওয়াহেদ আলীর ছেলে সাজু মিয়া (৩০), সদর উপজেলার সেতাবপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী মনিরা (৪০), জাকারিয়া (১৮) ও অজ্ঞাত এক নারী (৫০)। বর্তমানে তারা বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে দু'জনের অবস্থা আশংকাজনক।

জানা যায়, বুধবার সকালে একটি ট্রাক ( বগুড়া ড- ১১-২৭২৬) দুপচাঁচিয়া থেকে বগুড়া শহর দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী অটোরিকশা (নওগাঁ থ- ১১-০০৩৫) ওভারটেক করতে গিয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চালকসহ ৪ যাত্রী আহত হয়।

স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চালকের মৃত্যু হয়েছে। আহতরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম বলেন, ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনাকবলিত সিএনজি ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল এমপি

  • সর্বশেষ
  • পঠিত