ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সাক্ষীকে জেরা করার সময় আইনজীবীর মৃত্যু

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ২১:৩৪

সাক্ষীকে জেরা করার সময় আইনজীবীর মৃত্যু
ফাইল ছবি

চট্টগ্রাম আদালতে একটি মাদক মামলায় সাক্ষীকে জেরা করার সময় মাটিতে পড়ে গিয়ে জুবায়েরুল হক নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে চট্টগ্রাম আদালত ভবনের দ্বিতীয় তলায় দ্বিতীয় অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. আমিরুল ইসলামের আদালতে এ ঘটনা ঘটেছে।

আইনজীবী জুবায়েরুলের বাড়ি কক্সবাজারের চকরিয়ায়। তিনি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) আইন বিভাগের চতুর্থ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, বুধবার সকাল থেকে দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মুহাম্মদ আমিরুল ইসলামের আদালতে বিচারাধীন একটি মাদক মামলায় জেরা করার জন্য অপেক্ষা করছিলেন আইনজীবী জোবায়েরুল। দুপুরে শুনানি শুরু হয়। মামলার বাদী পুলিশ কর্মকর্তাকে জেরা করার সময় হঠাৎ মাটিতে পড়ে যান তিনি। পরে তাকে উদ্ধার করে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির তথ্য ও প্রযুক্তি সম্পাদক অলি আহমদ জানান, আসামিকে জেরা করার সময় তিনি (জোবাইরুল) হঠাৎ অসুস্থ হয়ে নিচে পড়ে যান। এরপর দ্রুত নগরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকেরা জানিয়েছেন, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত