ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

যশোরে টাকা ছিটিয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গণপিটুনি

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৪ মার্চ ২০২৩, ০০:০৩

যশোরে টাকা ছিটিয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গণপিটুনি
ছবি: সংগৃহীত

যশোর প্রধান ডাকঘরের মধ্যে টাকা ছিটিয়ে প্রতারনার মাধ্যমে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার সময় আলমগীর কাজী (৪৭) নামে এক ব্যক্তিকে আটক করে গণপিটুনি দেয়া হয়েছে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আলমগীর ঝালকাঠির নলজিটি উপজেলার ক্ষিরাকাঠি কাজীপাড়া গ্রামের মৃত মোজাহার কাজীর ছেলে। বর্তমানে যশোর বকচর র‌্যাব অফিসের পেছনের হারুনের বাড়ির ভাড়াটিয়া হিসাবে বসবাস করেন।

শহরে বারান্ধীপাড়া ঢাকা রোডের মৃত সইদুর রহমানের ছেলে আরাফাত রহমান আকাশ কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তিনি একটি মোবাইল সার্ভিসিং এর দোকানের কর্মচারি। তার মা দিনা রহমান। পোস্ট অফিসের পারিবারিক সঞ্চয় বীমা কেনেন। ওই সঞ্চয়ের মেয়ার পূর্ণ হওয়ার পর পোস্ট অফিস থেকে গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ৫ লাখ টাকা বুঝিয়ে দেয়া হয়। তিনি ওই টাকা অফিসের মধ্যে বসে গুনছিলেন। সে সময় আলমগীর কাজী এসে বলে ‘আপনার পাশে ফ্লোরে কয়েকটি টাকার নোট পড়ে গিয়েছে।’ তিনি সেই টাকা উঠাতে যান। এই ফাঁকে আলমগীর ওই টাকা ভর্তি ব্যাগ নিয়ে দ্রুত সটকে পড়ার চেষ্টা করে। তখন তিনি ও তার মা চিৎকার দিয়ে পিছু ধাওয়া করে আইনজীবী সমিতির ভবনের ভেতর থেকে আলমগীর কাজীকে আটক করেন। সে সময় আশেপাশের লোকজন তাকে গণপিটুনি নেয়। পরে ব্যাগটি তিনি উদ্ধার করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত