ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি!

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৬:০০

ফরিদপুরে কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি!
পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট। ছবি: প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করায় সমালোচনার জন্ম দিয়েছেন একজন ছাত্রলীগ নেতা।

শনিবার (২৫ মার্চ) ভোরের দিকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ভোররাতের দিকে ছবিটি নিজের ফেসবুক দেয়ালে পোস্ট করে লিখেন, "দিবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।"

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং বলেন, বোয়ালমারীর কাটাগড় মেলার থেকে ভাস্তের জন্য খেলনা পিস্তলটি কিনেছি। জাস্ট শখ করে খেলনা পিস্তলটি মাজায় গুঁজে ছবি তুলে পোস্ট করেছি। এরপর নানান জন কমেন্ট করে। আসলে এটা আমার ঠিক হয়নি। ভুল হয়েছে। পরে ছবিটি ডিলিট করে দিয়েছি।

এ ব্যপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, এ বিষয়ে তাকে জিজ্ঞেস করলে সে জানায় কাটাগড় মেলার থেকে ভাস্তের জন্য একটা প্লাস্টিকের খেলনা পিস্তল কিনেছে। সেই পিস্তলের ছবিসহ শখ করে ফেসবুকে ছবি পোস্ট করেছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, বিষয়টি জানতে পেরেছি। তবে এটা খেলনা পিস্তল হোক আর যাইহোক সামাজিক যোগাযোগ মাধ্যমে সবকিছু প্রকাশ করা ঠিক নয়। এটা তার ব্যক্তিগত বিষয়। এর দ্বায়ভার সংগঠন বহন করবে না। আমরা কোন অন্যায় অপরাধীকে প্রশ্রয় দেই না। কেউ যদি সংগঠনের নাম ব্যবহার করে অন্যায় করে থাকে প্রয়োজনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত