ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

সোনারগাঁয়ে শিক্ষা প্রতিষ্ঠানের ফ্যানসহ তিন চোর গ্রেপ্তার

  সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ : ২৯ মার্চ ২০২৩, ০৩:৩৯

সোনারগাঁয়ে শিক্ষা প্রতিষ্ঠানের ফ্যানসহ তিন চোর গ্রেপ্তার
সোনারগাঁয়ে শিক্ষা প্রতিষ্ঠানের ফ্যানসহ তিন চোর গ্রেপ্তার । ছবি: প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের গোয়ালপাড়া হাইস্কুলের চুরি যাওয়া ফ্যানসহ তিন চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে মসলেন্দপুর এলাকা থেকে ১২টি সিলিং ফ্যান ও একটি পানির পাম্পসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বারদী ইউনিয়নের বাস্তমবাগ এলাকার ফারুকের ছেলে আলিফ, মসলন্দপুর গ্রামের হাবিবুরের ছেলে ইকবাল ও মোহাব্বত আলীর ছেলে আলমগীর।

সোমবার (২৭ মার্চ) রাতে গোয়ালপাড়া হাই স্কুল থেকে ১২টি সিলিং ফ্যান ও একটি পানির পাম্প চুরি করে নিয়ে যায়।এ ঘটনায় গোয়ালপাড়া হাই স্কুলের সহকারী শিক্ষক মো. সাইফুল ইসলাম বাদি হয়ে ৮ জনকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে গত কয়েকদিন ধরে বিভিন্ন স্থানে টিউবওয়েলের মাথা, পানির পাম্পসহ বিভিন্ন জিনিস চুরি করে নিয়ে যাচ্ছে চোরের দল।

গত সোমবার গোয়ালপাড়া হাই স্কুল রমজানের বন্ধের সুযোগে ওই এলাকার চোর চক্র ১২টি ফ্যান ও একটি পানির পাম্প চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে সকালে গোয়াল পাড়া হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল গোপন সংবাদের ভিত্তিতে চোর সনাক্ত করে পুলিশে খবর দেয়। বারদী পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) অনিকের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে বারদি মসলন্দপুর এলাকা থেকে ১২টি ফ্যানসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে।

বারদী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) অনিক জানান, শিক্ষাপ্রতিষ্ঠানের সিলিং ফ্যান চুরির অভিযোগে তিন চোর গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, চুরির সঙ্গে জড়িত তিন চোরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বুধবার সকালে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত