ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

স্বামীর উপস্থিতিতে নারীকে ধর্ষণের অভিযোগ

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ০৯:০৯

স্বামীর উপস্থিতিতে নারীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধায় স্বামীর উপস্থিতিতে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই নারী বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় তার স্বামীকে বৃহস্পতিবার বিকেলে আটক করেছে পুলিশ।

গত বুধবার দিবাগত রাতে ওই নারীকে স্বামীর উপস্থিতিতে ধর্ষণ করা হয় বলে জানান হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী ওই নারী ও তার পরিবারের লোকজন।

জানা গেছে, উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা ওই নারী বুধবার রাতে স্বামীর সাথে ৮ নং ওয়ার্ডে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু বাবার বাড়ি নিয়ে না গিয়ে তাকে অন্য একটি বাড়িতে নিয়ে যায় তার স্বামী।

ওই নারীর দাবি, প্রথমে তার স্বামী তার সাথে দৈহিক মেলামেশা করেন পরে গভীর রাতে জামাল নামে এক ব্যক্তি তার স্বামীর উপস্থিতিতে তাকে ধর্ষণ করেন। সকালে তাকে একটি অটো যোগে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। বাবার বাড়ি থেকে তার ভাই প্রথমে তাকে হাতীবান্ধা হাসপাতালে পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম বলেন, নির্যাতিত নারীর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ওই নারী বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত