ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বাড়ি ফিরেছে রাজধানীতে নিখোঁজ চার শিক্ষার্থী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ১০:৫৯

বাড়ি ফিরেছে রাজধানীতে নিখোঁজ চার শিক্ষার্থী
ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুর এলাকা থেকে একসঙ্গে নিখোঁজ হওয়া চার শিক্ষার্থী স্বেচ্ছায় বাড়ি ফিরেছে। বৃহস্পতিবার রাত ১১টায় নিখোঁজ চার বান্ধবী স্বেচ্ছায় মিরপুর ১৩ নম্বরের নিজ নিজ বাসায় ফেরে বলে জানান কাফরুল থানার ওসি হাফিজুর রহমান।

তিনি বলেন, রাত ১১টায় ওই চার বান্ধবী বাসায় ফিরেছে। কেন হঠাৎ উধাও হয়েছিল এবং এই দুদিন কোথায় ছিল সে বিষয়ে থানায় এনে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে, মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৮টায় তারা মাদরাসা ও স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বেরিয়ে আর ফেরেনি। পরে রাতে এ ঘটনায় চার শিক্ষার্থীর অভিভাবক কাফরুল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

উধাও হয়ে যাওয়া এই চার শিক্ষার্থী (বান্ধবীর) মধ্যে তিনজন মাদ্রাসার শিক্ষার্থী, অপরজন স্কুলছাত্রী। শিক্ষার্থীরা হলো— মিরপুর ১৩ নম্বরের আল জাহারা গার্লস একাডেমির ৮ম শ্রেণির তিন শিক্ষার্থী ও কাজী আবুল হোসেন হাইস্কুলের ৮ম শ্রেণির এক শিক্ষার্থী। এদের সবার বয়স ১৩-১৫ বছরের মধ্যে। এ ঘটনায় নিখোঁজ চার শিক্ষার্থীর অভিভাবকরা মঙ্গলবার রাতে কাফরুল থানায় জিডি করেন।

এদিকে নিখোঁজ চার শিক্ষার্থীদের নিয়ে বৃহস্পতিবার দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পর র‌্যাব-৪ এর একটি টিম মিরপুর ১৩ নম্বরে ঘটনাস্থল পরিদর্শন করে। র‌্যাব-৪ এর এএসপি জাহিদুল ইসলাম নিখোঁজ শিক্ষার্থীদের পরিবার ও তাদের বান্ধবীদের সঙ্গে কথা বলেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত