ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

নারায়ণগঞ্জের চনপাড়ার আলোচিত বজলু মেম্বার মারা গেছেন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ০০:০০

নারায়ণগঞ্জের চনপাড়ার আলোচিত বজলু মেম্বার মারা গেছেন
ছবি: সংগৃহীত

মাদক ও অস্ত্র মামলায় গ্রেপ্তার নারায়ণগঞ্জের রূপগঞ্জের আলোচিত ইউপি সদস্য বজলুর রহমান ওরফে বজলু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ (ঢা‌মেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, সপ্তাহখানেক ধরে ঢাকা কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধানে ঢা‌মেক হাসপাতালে চিকিৎসাধীন ছিল বজলুর রহমান। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

বজলুর রহমান রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। তার বিরুদ্ধে রূপগঞ্জের আলোচিত চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে মাদক ব্যবসা নিয়ন্ত্রণের অভিযোগ ছিল। স্থানীয়ভাবে তিনি দবজলু মেম্বার’ বলে অধিক পরিচিত ছিলেন।

গত বছর বুয়েট ছাত্র ফারদিন নূর পরশের মৃত্যুর ঘটনায় চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের মাদক প্রসঙ্গ উঠলে ব্যাপকভাবে আলোচনায় আসেন বজলুর রহমান। গত ১৮ নভেম্বর বিকেলে র‌্যাব-১ এর অভিযানে চনপাড়ার পূর্বগ্রাম এলাকা থেকে গ্রেপ্তার হন বজলুর রহমান। ওই রাতেই র‌্যাব তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও জাল টাকা রাখার অভিযোগে তিনটি মামলা করে। এই তিন মামলার বাইরেও বজলুর রহমানের বিরুদ্ধে হত্যা, মাদকসহ অন্তত ২৩টি মামলা ছিল বলে তখন জানিয়েছিল র‌্যাব।

নারায়ণগঞ্জের জেল সুপার মোকাম্মেল হোসেন বলেন, বজলুর ডায়বেটিক, হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। ২৩ মার্চ অসুস্থ হয়ে পড়লে তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ওইদিনই ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। ঢাকা কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধানে ঢামেকে চিকিৎসাধীন ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমএ/সুজন

  • সর্বশেষ
  • পঠিত