ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

টঙ্গীতে চাকু-চাপাতিসহ ৬ ডাকাত গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ১২:১৭

টঙ্গীতে চাকু-চাপাতিসহ ৬ ডাকাত গ্রেপ্তার
টঙ্গীতে চাকু-চাপাতিসহ ডাকাত গ্রেপ্তার । ছবি: প্রতিনিধি

টঙ্গীতে অভিযান চালিয়ে চাপাতি, ছোরা, স্টিলের ফলাসহ ৬ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার মধ্যরাতে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে (আরিচপুর) অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে টঙ্গী (পূর্ব) থানা পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলো- বগুড়ার শাহজাহানপুর থানার বড়পাথর এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. সিজান আলী (২৪), নেত্রকোনার আটপাড়া থানার ইটাখলা চটপাড়া এলাকার মতি মিয়ার ছেলে মো. রাজিব (৩২), টঙ্গীর দত্তপাড়া এলাকার বাসিন্দা খোকন হওলাদারের ছেলে মো. ইসরাফিল হাওলাদার (২১), টাঙ্গাইলের নাগরপুর থানার চৌবাড়িয়া এলাকার মো. সোনা মিয়ার ছেলে আব্দুল আওয়াল (২১), ময়মনসিংহের হালুয়াঘাট থানার কালী আলী কন্দ এলাকার আশিষের ছেলে রুদনা (১৯) এবং একই এলাকার রিপনের ছেলে উদয় (১৯)।

টঙ্গী থানার ওসি মো. আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩১ মার্চ) মধ্যরাতে শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে ডাকাতির প্রস্তুতিকালে সেখানে অভিযান চালানো হয়। পরে ওই ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, একটি ছোরা, একটি স্টীলের ফলা, দুইটি সুইচ গিয়ার এবং একটি সাধারণ চাকু উদ্ধার করা হয়। এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।

গ্রেপ্তররা জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, তারা দীর্ঘদিন ধরে স্টেশন রোড হইতে নতুন বাজারসহ টঙ্গী বাজারগামী ময়মনসিংহ হইতে ঢাকাগামী মহাসড়কে পথচারী লোকজনদের নিকট থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণলংকার ও মূল্যবান জিনিসপত্র ছিনাইয়া নিয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত