ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

আরাভ ইস্যুতে ডিবি পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করবো: হিরো আলম

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ১৮:০৪

আরাভ ইস্যুতে ডিবি পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করবো: হিরো আলম
ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ ও আশরাফুল আলম ওরফে হিরো আলম। ছবি: সংগৃহীত

আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেছেন, দুবাই’র আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে ধরতে গোয়েন্দা পুলিশকে তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করবো। ডিবির তদন্তে আমাকে ডাকা হলে আমি আসবো।

শনিবার বিকেল ৫টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এর আগে বেলা আড়াইটার দিকে ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন হিরো আলম।

প্রায় আড়াই ঘণ্টা পর ডিবি কার্যালয় থেকে বের হয়ে দুবাইতে পলাতক পুলিশ হত্যা মামলার আসামি আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের বিষয়ে জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি আইনকে শ্রদ্ধা করি। আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি করবো। আরাভের বিষয়টি যেহেতু তারা তদন্ত করছে। যেকোনো প্রয়োজনে তথ্য লাগলে আমি তাদের দেবো। আজকেও এই বিষয়ে অল্প কিছু কথাবার্তা হয়েছে।

আরাভ পুলিশ হত্যা মামলার আসামি বিষয়টি না জানার বিষয়ে তিনি বলেন, এ বিষয়ে ডিবি থেকে আগে কিছু জানানো হয়নি। আমি আরাভের দাওয়াতেই দুবাই গিয়েছিলাম। তদন্তের স্বার্থে আরাভের বিষয়ে কিছু জানতে চাইলে আমি সহযোগিতা করবো। তারা আমাকে ডাকলে আমি আসবো। আরাভ যদি আসামি হয়ে থাকে তাহলে তাকে ধরতে সহযোগিতা করা নাগরিক হিসেবে আমার দায়িত্ব। তাই তদন্তের প্রয়োজনে ডাকলে আমি আসবো।

হিরো আলম আরও বলেন, ডিবিতে আামাকে ডাকা হয়নি। আপনারা দেখছেন চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় নানা ধরনের কথা বলছে। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিন্তু চলচ্চিত্রের কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রি আমার বিরুদ্ধে নানা ধরনের কথা ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছি।

এছাড়া আমার ফেসবুক ও ইউটিউবের কিছু কন্টেন্ট কিছু ব্যক্তি নিজের কন্টেন্ট বলে লাইসেন্স করে নিয়েছে। তারা এখন আমার চ্যানেলে স্ট্রাইক ও রিপোর্ট করছে। সব মিলিয়ে আমি নিজেই এসেছি।

অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে নানা ধরনের কথা বলেছে তাদের নাম আছে। এছাড়া আমার কনটেন্ট নিয়ে যারা রিপোর্ট মেরেছে তাদের নামও আছে। তবে তিনি কারও নাম উল্লেখ করতে চাননি।

গোয়েন্দা প্রধান হারুন অর রশীদের প্রশংসা করে হিরো আলম বলেছেন, হারুন স্যার অনেক ভালো মানুষ। আমার অভিযোগ তিনি শুনেছেন। তিনি আমাকে সমস্যা সামাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়াও আগামী নির্বাচনে তিনি আমাকে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত