ঢাকা, শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শিক্ষার্থীরাই জাতির ভবিষ্যৎ: ড. আনোয়ার হোসেন খান এমপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৩, ২২:০৮  
আপডেট :
 ০৭ এপ্রিল ২০২৩, ২২:২৪

শিক্ষার্থীরাই জাতির ভবিষ্যৎ: ড. আনোয়ার হোসেন খান এমপি
আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির সিএসই, ইইই, টেক্সটাইল এবং বিবিএ বিভাগে উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে প্রভিশনাল সনদ বিতরণ অনুষ্ঠান। ছবি: প্রতিনিধি

আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির সিএসই, ইইই, টেক্সটাইল এবং বিবিএ বিভাগে উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে প্রভিশনাল সনদ বিতরণ করা হয়েছে। শুক্রবার রাজধানীর উত্তরায় ইউনিভার্সিটি প্রাঙ্গণে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির চেয়ারম্যান ও লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

শিক্ষার্থীদের জাতির ভবিষ্যৎ উল্লেখ করে তাদের অভিনন্দন জানিয়ে ড. আনোয়ার হোসেন খান বলেন, আজ একটি আনন্দের দিন। এ বিজয় আমার কাছে সবচেয়ে বড় বিজয়। আজ যারা গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন, তাদের আন্তরিক মোবারকবাদ ও কৃতজ্ঞতা জানাই। ধন্যবাদ দিতে চাই তাদের, যারা জীবনে প্রথম এই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন। যারা ত্যাগ স্বীকার করেছেন। শুধু শিক্ষার্থীরা নয়, প্রিন্সিপাল থেকে শুরু করে শিক্ষক ও নির্মাণ শ্রমিকরাও ত্যাগ স্বীকার করেছেন।

এ সময় শিক্ষার্থীদের এই সাফল্যের পেছনে জড়িত সবাইকে তিনি শুভেচ্ছা এবং অনুষ্ঠানে উপস্থিত সকলকে রমজানের মোবারকবাদ জানান। একইসঙ্গে ইউনিভার্সিটি প্রতিষ্ঠা নিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন ড. আনোয়ার হোসেন খান।

আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির ট্রেজারার বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. ফজলে আলী, আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের হেড অব কর্পোরেট ইনভেস্টমেন্ট ডিভিশনের সিনিয়র এক্সকিউটিভ এম. এম. সাইফুল ইসলাম।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির রেজিস্ট্রার অবসরপ্রাপ্ত কর্নেল মো. আনিসুর রহমান চৌধুরী।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমপি

  • সর্বশেষ
  • পঠিত