ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সাবেক ইউপি সদস্যসহ ২ জনকে কুপিয়ে হত্যা

  ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৩, ০২:০১

সাবেক ইউপি সদস্যসহ ২ জনকে কুপিয়ে হত্যা
ছবি: প্রতীকী

ঝালকাঠির রাজাপুরের শুক্তাগড় ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান আ. রব হাওলাদার (৬০) ও তার ভাইয়ের ছেলেকে কুপিয়ে খুন করা হয়েছে। সোমবার রাতে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগইরহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, সাবেক ইউপি সদস্য আ. রব হাওলাদারের সঙ্গে জগইরহাট এলাকার খাদেম হোসেনের সঙ্গে দীর্ঘদিনের বিরোধ চলছিল। আদালতে তাদের একাধিক মামলা চলমান রয়েছে। সোমবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খাদেম হোসেন ও রব হাওলাদারের মধ্যে ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে খাদেম হোসেনের লোকজন দলবদ্ধভাবে কুপিয়ে ও পিটিয়ে আ. রব হাওলাদার এবং তার সাথে থাকা ভাইয়ের ছেলে বেলায়েত হোসেনকে (৩০) নিস্তেজ করে ফেলে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে রাজাপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক (স্বাস্থ্য সহকারী) মানিক হালদার জানান, দুজনকে নিথর অবস্থায় নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়েছে। উভয়ের দেহের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, জগইরহাট এলাকা থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আগামীকাল মর্গে পাঠিয়ে ময়নাতদন্ত করা হবে। অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত