ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

কক্সবাজারে মাছ ধরা ট্রলার থেকে উদ্ধার হওয়া ৬ মরদেহ হস্তান্তর

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৩, ০৮:৪০

কক্সবাজারে মাছ ধরা ট্রলার থেকে উদ্ধার হওয়া ৬ মরদেহ হস্তান্তর
ছবি: সংগৃহীত

কক্সবাজারের নাজিরারটেক পয়েন্টে সাগরে ডুবন্ত একটি মাছ ধরার ট্রলার থেকে ১০ জনের মরদেহ উদ্ধারের ঘটনায় শনাক্ত হওয়া ৬ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান, পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, সদর সার্কেল মিজানুর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম উপস্থিত থেকে ছয় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেন।

যে ছয়জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে তারা হলেন মহেশখালীর হোয়ানক ইউনিয়নের ছনখোলা পাড়া গ্রামের মৃত রফিকের ছেলে শামসুল আলম, চকরিয়ার কোনাখালীর জঙ্গল কাঁটা গ্রামের জসিম উদ্দিনের ছেলে তারেক জিয়া, মহেশখালীর শাপলাপুর ইউনিয়নের মো. হোসেনের ছেলে নুরুল কবির, শাপলাপুর ইউনিয়নের মিঠাছড়ির জাফর আলমের ছেলে শওকত উল্লাহ, চকরিয়া কোনাখালী ইউনিয়নের জঙ্গল কাঁটা গ্রামের মৃত শাহ আলমের ছেলে শাহজাহান, মহেশখালী শাপলাপুর ইউনিয়নের মিঠাছড়ির মুসা আলীর ছেলে ওসমান গনি।

সদর মডেল থানার ওসি রফিকুল ইসলাম জানান, যাদের চেনা গেছে এবং স্বজনদের দাবির সঙ্গে বাস্তবতার মিল পেয়েছি, সেগুলো হস্তান্তর করা হয়েছে। বাকি চারটি মরদেহ ডিএনএ টেস্ট করার পর হস্তান্তর করা হবে। এখনো এ ঘটনায় মামলা হয়নি।

বাংলদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত