ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

গাইবান্ধায় যুবকের রহস্যজনক মৃত্যু

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ০৩ মে ২০২৩, ১৬:৫০

গাইবান্ধায় যুবকের রহস্যজনক মৃত্যু
পুরাতন বাজার এলাকার সাহা পাড়া থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ছবি: প্রতিনিধি

গাইবান্ধা শহরে গলায় ফাঁস দিয়ে সুমন চন্দ্র ওরফে নয়ন ধর (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (৩ মে) বেলা ১১টার দিকে শহরের পুরাতন বাজার এলাকার সাহা পাড়ায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান।

নিহত সুমন চন্দ্র শহরের সাহা পাড়ার মন্টু চন্দ্র ধরের ছেলে এবং পেশায় একজন বিকাশের এজেন্ট ব্যবসায়ী।

স্থানীয়দের বরাত দিয়ে ৮নং ওয়ার্ডের কমিশনার হাসু মিয়া জানান, আজ সকাল ৭টার দিকে সুমনের স্ত্রী তার বাচ্চাকে নিয়ে স্কুলে যায়। এরপর সুমন সকাল ১০টার দিকে বাড়ির পাশেই পুরাতন বাজারে গিয়ে নাস্তা করে এবং মোবাইলে ফ্লেক্সিলোড করে বাসায় ফিরে নিজের ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এসময় সুমনের অসুস্থ বাবা পাশের ঘরে শুয়ে ছিলেন এবং ক্যান্সারে আক্রান্ত মা রংপুরে চিকিৎসা নেয়ার জন্য রওয়ানা দিয়েছিলেন। পথে এমন খবর শুনে তিনিও বাড়িতে ফিরে আসেন।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান জানান, ‘আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ নামানো অবস্থায় পেয়েছি। কি কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন, সে সম্পর্কে কিছু জানা যায়নি। খাটের (বিছানা) পাশে দাঁড়িয়ে থেকে আত্মহত্যা করা যায় কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, প্রথমে স্থানীয়রা লাশ ময়নাতদন্তের জন্য রাজি ছিলেন না। কিন্তু আমরা লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত