ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

মোটরসাইকেল কিনে না দেয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ মে ২০২৩, ০১:০৪

মোটরসাইকেল কিনে না দেয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
ছবি: সংগৃহীত

চাঁদপুরের কচুয়ায় তাহসান তফাদার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

তাহসানের বাবা জামাল হোসেন তফাদার গণমাধ্যমকে বলেন, স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে সুখে শান্তিতে আমার সংসার চলে আসছিল। চলমান এসএসসি পরীক্ষায় সে কচুয়া আইডিয়াল স্কুল থেকে বিজ্ঞান বিভাগে অংশ নিচ্ছে। এলাকার কিছু ছেলেদের সঙ্গে মিশে আমার ছেলে তাহসান বিপথে চলে যায়। কয়েক দিন যাবৎ বায়না ধরে তাকে মোটরবাইক কিনে দিতে হবে, না দিলে সে আত্মহত্যা করবে।

তিনি বলেন, শনিবার সন্ধ্যায় আমাকে এবং স্ত্রীকে চাপ দেয়, শনিবার রাতের মধ্যে তাকে মোটরবাইক কিনে দিতে হবে। অনেক বোঝানোর পর বলেছি পরীক্ষা শেষ হলেই মোটরসাইকেল কিনে দেব। কিন্তু তাতেও সে মানতে নারাজ। পরে আমরা সবাই ঘুমিয়ে পড়লে সকলের অগোচরে তার কক্ষে গিয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। ভোর রাতে তাহসানের কক্ষে ভেতর থেকে শব্দ শুনতে পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাহসানকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখি। এরপর সেখান থেকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কচুয়া থানার ওসি মোহাম্মদ ইব্রাহিম খলিল বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। পরে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত