ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো মাদ্রাসাছাত্রের

  ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ : ১৭ মে ২০২৩, ১৭:০১

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো মাদ্রাসাছাত্রের
প্রতীকী ছবি

ঝালকাঠিতে পল্লী বিদ্যুৎর জোড়াতালি দেয়া তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। বুধবার (১৭ মে) সকালে জেলার নলছিটি উপজেলার সরমহল গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

জানা যায়, সরমহল কারিমিয়া মাদ্রাসার ছাত্র মো. তাহসিন খলিফা (০৯) পরীক্ষা শেষে বাড়ি যাওয়ার পথে মোল্লা বাড়ি নামক স্থানে আসলে সড়কের পাশে পল্লী বিদ্যুৎর খুঁটির তার ছিড়ে সরাসরি তার গায়ে আছড়ে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত মো. তাহসিন খলিফা স্থানীয় সরমহল কারিমিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র। তার বাবার নাম শাহ আলী খলিফা।

সরমহল গ্রামের বাসিন্দা হানিফ ফরাজি জানান, পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের অবহেলায় একটি প্রাণ অকালে ঝরে গেলো। এখানে তাদের বিদ্যুৎ সঞ্চালন লাইনে একাধিক জোড়াতালি দেয়া আছে। আজকে সেই জোড়া দেয়া তার খুলেই মাদ্রাসাছাত্রের গায়ে পড়েছে। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ ব্যাপারে ঝালকাঠি পল্লী বিদ্যুতের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. কেফায়েত উল্লাহ জানান, বিষয়টি খুবই দুঃখজনক। আপাতত সেখানের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়া হয়েছে। আর ঘটনায় যদি আমাদের কোন কর্মকর্তার অবহেলা থাকে তাহলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত