ঢাকা, শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

বৃদ্ধা মাকে নির্জন বিলে ফেলে গেল ছেলে

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২১ মে ২০২৩, ০৬:০০  
আপডেট :
 ২১ মে ২০২৩, ১২:০৬

বৃদ্ধা মাকে নির্জন বিলে ফেলে গেল ছেলে
ছবি: সংগৃহীত

বয়স নব্বইয়ের কাছাকাছি। মাথার একাংশে টিউমার। লালচে ডান চোখ বের হয়ে যাচ্ছে। দাঁড়ানোর ক্ষমতা নেই। মুখের ভাষাও ঠিকভাবে বোঝা যাচ্ছে না। এমন এক বৃদ্ধ মাকে নির্জন বিলে ফেলে গেছে ছেলে। পরে এক ব্যক্তি হাঁস খুঁজতে গিয়ে তাকে দেখতে পেয়ে ৯৯৯-এ কল করে জানান। এ সময় বৃদ্ধাকে উদ্ধার করে পুলিশ। শনিবার বিকালে ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুল্লী ইউনিয়নের ভালুয়া বিলে।

স্থানীয়দের ধারণা, মারার জন্যই তাকে নির্জন বিলে ফেলে যাওয়া হয়েছে। তবে তার পরিচয় জানা যায়নি। ভালুয়া বিলের অবস্থান উত্তর মুশল্লী এলাকায়। বিলটি নির্জন।

শনিবার বিকেলে এক ঝাঁক হাঁসের খোঁজে বিলের মাঝে যায় ফারুক মিয়া (১৭) নামে এক ব্যক্তি। তিনি দেখতে পান একটি উচু মাটির টিলায় ঝোঁপের মধ্যে পড়ে আছে এক বৃদ্ধা। নড়াচড়া নেই, তার ওপর মশা-মাছি বসে আছে। পরক্ষণেই প্রতিবেশী যুবক রুবেলকে ডেকে ঘটনাস্থলে নিয়ে যান ফারুক।

নিজেদের মোবাইল ফোন থেকে ৯৯৯-এ কল করে বিষয়টি জানান তারা। পরে নান্দাইল থানার উপপরিদর্শক রুবেল হোসেন গিয়ে ভুক্তভোগী নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ সময় খবর পেয়ে ঘটনাস্থলে যান আব্দুল কাদির নামে এক ব্যক্তি। তার ভাষ্য মতে, ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে জিজ্ঞাসা করলে জানান, তার ছেলে তাকে তিন দিন আগে চোখমুখ ঢেকে এখানে ফেলে গেছেন। পরে এসে নিয়ে যাবে বলে গেলেও আর আসেনি।

নান্দাইল থানার উপপরিদর্শক রুবেল হোসেন বলেন, বৃদ্ধা জানিয়েছেন তার ছেলে এখানে রেখে গেছেন। এমন ঘটনায় অবাক হয়ে গেছি। এ রকম ঘটনা বিশ্বাস হতে কষ্ট হচ্ছিল। পরে বৃদ্ধার শরীরের অবস্থা খারাপ হওয়ায় দ্রুত হাসপাতালে নিয়ে ভর্তি করেছি।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত