ঢাকা, বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ২০ আশ্বিন ১৪৩০ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

২৫ মে সব নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ মে ২০২৩, ১১:০৯

২৫ মে সব নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা
জনপ্রশাসন মন্ত্রণালয় । ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক

আগামী বৃহস্পতিবার (২৫ মে) নির্বাচনকে কেন্দ্র করে সংশ্লিষ্ট সব নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এদিন, গাজীপুর সিটি কর্পোরেশন, চট্টগ্রামের সন্দীপ ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চেয়ারম্যান এবং দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যানের শূন্য পদের উপনির্বাচন।

এছাড়াও নীলফামারী, সিরাজগঞ্জ, পিরোজপুর, ভোলা, পটুয়াখালী, নেত্রকোণা ও কুমিল্লা জেলার সাতটি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনও অনুষ্ঠিত হবে।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় ভোটগ্রহণের দিন অর্থাৎ ২৫ মে সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

আরেক প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক ৩টি উপজেলা পরিষদ ও ৭টি ইউনিয়ন পরিষদের শূন্য পদে উপনির্বাচন উপলক্ষ্যে ভোটগ্রহণের দিন অর্থাৎ আগামী ২৫ মে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়ন, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ী ইউনিয়নের, পিরোজপুরের নাজিরপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের, ভোলার দৌলতখাঁন উপজেলার চারপাতা ইউনিয়নে, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা কাকড়াবুনিয়া ইউনিয়ন, নেত্রকোণা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন এবং কুমিল্লার মেঘনা উপজেলার চন্দপুর ইউনিয়ন পরিষদের শূন্য পদের উপনির্বাচন আগামী ২৫ মে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত