ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ফেসবুক পোস্টকে কেন্দ্র করে বন্ধুকে খুন, আসামি গ্রেপ্তার

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৪ মে ২০২৩, ০২:০০  
আপডেট :
 ২৪ মে ২০২৩, ০২:০৮

ফেসবুক পোস্টকে কেন্দ্র করে বন্ধুকে খুন, আসামি গ্রেপ্তার
গ্রেপ্তার প্রধান আসামি ওবায়দুল শেখ ইমন । ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার কুমারখালীতে ফেসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে তানজিল শেখ (১৮) নামে এক কলেজ ছাত্র নিহতের ঘটনায় প্রধান আসামি ওবায়দুল শেখ ইমনকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

এর আগে সোমবার দিবাগত রাত আড়াইধটার দিকে খুলনা রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওবায়দুল শেখ ইমনকে গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাব জানায়, ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে পালিয়ে ছিলেন আসামি ইমন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাব টিম খুলনা থেকে তাকে গ্রেপ্তার করে।

নিহত তানজিল শেখ পান্টি ইউনিয়নের ওয়াশী গ্রামের মনিরুল শেখের ছেলে। তিনি পান্টি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় গ্রেপ্তার ওবায়দুল শেখ ইমন ও একই কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। ইমন পান্টি বাজার এলাকার চা বিক্রেতা মিলন হোসেনের ছেলে।

জানা গেছে, ফেসবুকে ধুমপানরত অবস্থার ছবি পোস্ট দেয়ায় গত শনিবার বিকেল তিনটার দিকে পান্টি স্কুল মাঠে তানজিল ও তার বন্ধু ইমনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে প্রকাশ্য দিবালোকে ইমন তানজিলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরবর্তীতে স্থানীয়রা তানজিলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় গত সোমবার নিহতের বাবা বাদী হয়ে দুই জনের নামসহ আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন: টাঙ্গাইলে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত