ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

সাভারে ছুরিকাঘাতে যুবককে হত্যা

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ২৬ মে ২০২৩, ১২:১৭

সাভারে ছুরিকাঘাতে যুবককে হত্যা
প্রতীকী ছবি

ঢাকার সাভারে মহাসড়কের পাশে ছুরিকাঘাত করে পলাশ চন্দ্র নামের যুবককে হত্যা করা হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কে সিঅ্যান্ডবি এলাকায় ফুটওভার ব্রিজের পশ্চিম পাশে বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

২৫ বছর বয়সী পলাশ চন্দ্র পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার বেতমোর গ্রামের মাখন লালের ছেলে। তিনি আশুলিয়ার খেজুরবাগান এলাকায় ইপি গ্রুপের কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, কারখানা ছুটি হলে নবীনগরে জালালাবাদ এলাকায় বাসায় যাওয়ার জন্য সিঅ্যান্ডবি আসেন পলাশ চন্দ্র। এরপর সিঅ্যান্ডবি ফুটওভার ব্রিজ দিয়ে উঠে পশ্চিম পাশে সিঁড়িতে নামার পরই অতর্কিতভাবে তার বুক, পেট, মুখ ও বাম হাতে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে সড়কের পাশ থেকে লোকজন সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) হারুন উর রশিদ বলেন, ‘স্থানীয়দের কাছে জানতে পেরেছি তাকে ব্রিজ থেকে নামার পরই ছুরিকাঘাত করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের সাথে এ বিষয়ে কথা বলছি।’

মৃত্যুর কারণ হিসেবে তিনি বলেন, ‘ঘটনাটি ছিনতাই না পরিকল্পিত, তা এখন বলা মুশকিল। কারণ ছিনতাই হলে তার মোবাইল মানি ব্যাগ নিয়ে যেত, কিন্ত সেগুলো কিছুই নেয়নি। বিষয়টি তদন্ত করে নিশ্চিত হওয়া যাবে।’

এর আগে গত বছরের ১৪ নভেম্বর গভীর রাতে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার এসি (ল্যান্ড) আবু বক্কর সিদ্দিকী। ওই সময় ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তার মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত