ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

গাছের সঙ্গে বেঁধে দুই স্কুলছাত্রকে মারধর, ৯৯৯-এ উদ্ধার

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০২৩, ১৯:৪৯

গাছের সঙ্গে বেঁধে দুই স্কুলছাত্রকে মারধর, ৯৯৯-এ উদ্ধার
মারধরের শিকার স্কুলছাত্র। ছবি: প্রতিনিধি

ফিল্মি স্টাইলে প্রথমে আটোবাইকে তুলে আনা হয় বাবু (১৫) ও রায়হান (১৪) নামে দুই স্কুলছাত্রকে। পরে গাছের সাথে বেঁধে মারধর ও নির্যাতন করা হয়েছে তাদের। ঘটনাটি ঘটেছে জামালপুর শহরের বগাবাইদ এলাকায়। এসময় রাহাত ও যুবায়ের নামে আরও দুই স্কুলছাত্র মারধরের শিকার হয়।

৯৯৯-এ খবর পেয়ে পুলিশ ওই দুই ছাত্রকে উদ্ধার ও এ ঘটনায় অভিযুক্ত শহর কৃষকলীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ রুকন ও মোতালেব নামে দুইজনকে আটক করেছে।

নির্যাতনের শিকার বাবু যুগীরঘোপা গ্রামের মো. রিপন মিয়ার ছেলে। সে বগাবাইদ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। অপর নির্যাতনের শিকার রায়হান একই গ্রামের রোস্তম আলীর ছেলে। সে বগাবাইদ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সকালে ফুটবল খেলা নিয়ে বাবু ও রায়হানের সাথে কৃষকলীগ নেতা রুকনের ছেলে বুলবুলের মারামারি নিয়ে ঘটনার সূত্রপাত। পরে দুপুরে রুকন ও তার ভাই মোতালেব দলবল নিয়ে যুগীরঘোপা গ্রাম থেকে অটোবাইকে বাবু ও রায়হানকে তুলে বগাবাইদে নিয়ে আসেন। তারপর তাদেরকে গাছের সাথে বেঁধে বেদম মারধর করেন। এসময় প্রতিবাদ করতে গেলে রত্না বেগম (৩৫) নামে এক নারী আহত হন।

খবর পেয়ে সদর থানা পুলিশ নির্যাতনের শিকার বাবু ও রায়হানকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে কৃষকলীগ নেতা রুকন ও তার ভাই মোতালেবকে আটক করে থানায় নিয়ে যায়।

জামালপুর সদর থানার ওসি (তদন্ত) নুর মোহাম্মদ বলেন, ৯৯৯-এ খবর পেয়ে নির্যাতনের শিকার দুই ছাত্রকে উদ্ধার ও নির্যাতনকারী শেখ মোহাম্মদ রুকন ও মোতালেবকে আটক করা হয়েছে। ওই দুই ছাত্রের পরিবার লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন: পেনশনের টাকার জন্য বাবাকে হত্যা

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত