ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

যশোর কেন্দ্রীয় কারাগারের জেল পুলিশের স্ত্রীর আত্মহত্যা

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৮ মে ২০২৩, ২২:২৩

যশোর কেন্দ্রীয় কারাগারের জেল পুলিশের স্ত্রীর আত্মহত্যা
ছবি: প্রতিনিধি

যশোরে ঘোপ সেন্ট্রাল রোডে জেল পুলিশ সদস্য হাফিজুর রহমানের স্ত্রী ফারজানার (২৬) মরদেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। রোববার দুপুরে যশোর শহরের ঘোপের একটি ভাড়া বাসার রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফারজানার স্বামী জেল পুলিশ সদস্য হাফিজুর রহমান জানান, তিনি ডিউটিতে ছিলেন। সংবাদ পেয়ে বাসায় এসে তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান। কী কারণে ফারজানা আত্মহত্যা করেছেন তা জানাতে পারেননি হাফিজুর রহমান।

মৃতের মেয়ে আনিকা কবীর (১১) জানায়, রাতে সে বাবা মায়ের সাথেই ঘুমিয়েছিলো। কোনো ঝগড়া বিবাদ বা আত্মহনন করার মত কোনো কিছু ঘটেনি। সকালে প্রতিদিনের মতোই সে স্কুলে চলে যায়। স্কুল থেকে ফিরে মায়ের মরদেহ দেখতে পায়। আনিকা স্কুলের ৬ষ্ট শ্রেলির ছাত্রী।

মৃত ফারজানা বাগেরহাট জেলা সদরের ধূলিঘাটি এলাকার শাহীন হোসেনের মেয়ে এবং একই জেলার পঞ্চমালা গ্রামের খান সুলাইমান মাস্টারের ছেলে হাফিজুর রহমানের স্ত্রী। হাফিজুর রহমান বর্তমানে যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত। তারা যশোর শহরের ঘোপের মিজানুর রহমানের বাড়ির ভাড়াটিয়া।

এ ব্যাপারে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস্ জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। ময়নাতদন্ত না করে কিছু বলা যাবে না।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত