ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

দুবাই পালা‌নোর চেষ্টা, ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ মে ২০২৩, ১২:৫৫

দুবাই পালা‌নোর চেষ্টা, ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার
ছবি: প্রতিবেদক

দুবাই পালিয়ে যাওয়ার চেষ্টাকালে বাগেরহাটের ধর্ষণ মামলার প্রধান আসামি ডালিম মল্লিককে (৩৩) রাজধানীর হাজারীবাগ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২।

মামলা দায়েরের ৩৬ ঘণ্টার মধ্যে গোপন তথ্যের ভিত্তিতে রোববার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-২ এর একটি দল।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো. ফজলুল হক জানান, ভুক্তভোগী বিবাহিত নারী এবং তার ১০ বছরের একটি মেয়ে সন্তান আছে। স্বামী বিদেশ থাকায় একমাত্র মেয়েকে নিয়ে বাবার বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কাছিকাটায় থা‌কেন ভুক্তভোগী।

অভিযুক্ত ডালিম মল্লিক ভুক্তভোগীর বাবার বাড়িতে বিল্ডিং নির্মাণের কাজের সুবাদে তাদের বাড়িতে আসা-যাওয়া করতো। স্বামী বিদেশে থাকার সুযোগ নিয়ে ভুক্তভোগী ওই নারীকে প্রায় সময় কুপ্রস্তাব দিতো।

গত বছরের ২০ নভেম্বর রাতে ওই নারী ঘরের বাইরে গেলে ডালিম মল্লিক জোর ক‌রে বাড়ির পেছনে কলা বাগানে নিয়ে ধর্ষণ করে। এরপর ডালিম মল্লিক বিবাহের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে ওই নারী বিবাহের জন্য চাপ দিলে অভিযুক্ত ডালিম অস্বীকৃতি জানালে বাগেরহাটের মোড়লগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ঘটনা জানাজানি হওয়ায় আত্মগোপনে থেকেই দুবাই পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল ডালিম। গ্রেপ্তারের পর তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় নিজের সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/সুজন/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত