ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রাজধানীতে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

  ঢামেক প্রতিবেদক

প্রকাশ : ৩০ মে ২০২৩, ১৫:৪৬

রাজধানীতে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
ছবি: প্রতীকী

রাজধানীর রামপুরার ওয়াপদা রোডে মাশরুরুর রহমান চৌধুরী (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন। এ বছর এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল তার।

মঙ্গলবার (৩০ মে) দুপুর ২টা ৫০ মিনিটে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাসরুরুর রহমান চৌধুরীর বাবা মিজানুর রহমান চৌধুরী বলেন, আমি বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান বিভাগের ক্যামেরাপার্সন। আমার দুই ছেলে স্কুলে গেছে তারও বাইরে যাওয়ার কথা ছিল। বাইরে যাওয়ার আগে বাসা তালাবদ্ধ করে যাওয়ার কথা ছিল তার। কিন্তু ডিউটি শেষে বাসায় এসে দেখি দরজা-জানালা বন্ধ। পরে জানালা দিয়ে দেখি বাইরের বেলকনিতে তার মায়ের ওড়না দ্বারা ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, চলতি বছর রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। তার জ্বর হওয়ায় একটি টেস্ট পরীক্ষা দিতে পারেনি। কী কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বিষয়টি বলতে পারছি না। আমার তিন ছেলের মধ্যে সে সবার বড়। আমরা হাতিরঝিল থানার পশ্চিম রামপুরার ওয়াপদা রোডের ১২৬ নম্বর বাসায় ভাড়া থাকি। আমাদের বাড়ি নোয়াখালী জেলার সদর থানার মাইজদী কোট এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি হাতিরঝিল থানাকে জানিয়েছি।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত