ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

অটোরিকশার সঙ্গে ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ জুন ২০২৩, ১৭:৫০

অটোরিকশার সঙ্গে ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু
দুর্ঘটনার পর স্কুলছাত্রীকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরে ব্যাটারিচালিত অটোরিকশার মোটরের সঙ্গে ওড়না পেঁচিয়ে সামিয়া আক্তার রূপা নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) দুপুর ১টার দিকে পৌরশহরে ইটেরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

রূপা সদর উপজেলার দালাল বাজার ইউনিয়েনের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মোহাম্মদ সোহেলের মেয়ে ও কামান খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার দালাল বাজার নিজ বাড়ি থেকে অটোরিকশাযোগে বাসটার্মিনাল আসার পথে ঘটনাস্থলে অটোরিকশার মোটরের সঙ্গে নিজ গলার ওড়না পেঁচিয়ে যায় ওই স্কুলছাত্রীর। এসময় ওই ছাত্রীর সঙ্গে থাকা তার আত্বীয়স্বজনরা চিৎকার করলে চালক অটোরিকশা থামিয়ে দেন। পরে অচেতন অবস্থায় ওই ছাত্রীকে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর থানার এসআই বেলায়েত হোসেন বলেন, অটোরিকশার মোটরের সঙ্গে অসাবধানতাবশত ওই ছাত্রীটির গলার ওড়না পেঁচিয়ে যাওয়ায় তার মৃত্যু হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। তবে, তার গলায় ফাঁস লাগার কারণে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: ফেনীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিন জনের মৃত্যু

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত