ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে বাস ও সিএনজির সংঘর্ষে নারী নিহত, আহত ৩

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০২ জুন ২০২৩, ০০:০৪

চট্টগ্রামে বাস ও সিএনজির সংঘর্ষে নারী নিহত, আহত ৩
নিহত নারীর লাশ উদ্ধার করছেন পুলিশ। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের কর্ণফুলীর বড়উঠান ইউনিয়নের ডাকপাড়ায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫৮ বয়সী এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন এক শিশুসহ আরও তিনজন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তারা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজার থেকে যাত্রী নিয়ে শহরের দিকে যাচ্ছিল বাসটি। এ সময় অপরদিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হন এক নারী। এ সময় নারী ও শিশুসহ আরও তিনজন আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাৎক্ষণিক নিহত নারী ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। এসময় স্থানীয়রা ধাওয়া ধরে বড়উঠান পেট্রল পাম্প এলাকায় বাসটি আটক করলেও পালিয়ে যায় চালক।

ঘটনার প্রত্যক্ষদর্শী আজিজুল হক নসু জানান, সন্ধ্যার সময় শহরের দিকে যাচ্ছিলাম। আমাদের গাড়ির সামনে ছিল বাসটি। উল্টো পথে আসা সিএনজি অটোরিকশাটি বাসটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান এক নারী। দ্রুত স্থানীয়দের সহযোগিতার গুরুতর আহত আরও চারজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে আট বছরের এক শিশু, পঁয়ত্রিশ বয়সের এক নারী ও বিশ বছরের দুই ছেলেও ছিল।

আনোয়ারা থানার ওসি মীর্জা মুহাম্মদ হাছান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে নিহত নারীর লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এখনও পর্যন্ত নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। বাসটি আটক করা হলেও পলাতক রয়েছে চালক।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত