ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

‘বিষক্রিয়ায়’ দুই ভাইয়ের মৃত্যু

বালাইনাশক কোম্পানির এমডি, চেয়ারম্যান গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১১:৪৯  
আপডেট :
 ০৮ জুন ২০২৩, ১৬:৩৬

বালাইনাশক কোম্পানির এমডি, চেয়ারম্যান গ্রেপ্তার
গ্রেপ্তার বালাইনাশক কোম্পানির এমডি ও চেয়ারম্যান। ছবি: প্রতিবেদক

রাজধানীর বসুন্ধরার এক‌টি বাসায় তেলাপোকা মারার বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুর ঘটনায় বালাইনাশক পেস্ট কন্ট্রোল সার্ভিস কোম্পানির এমডি ও চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে ‌ডিএম‌পির গো‌য়েন্দা লালবাগ ‌বিভাগ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলেন, আশরাফ ও ফরহাদ।

বৃহস্পতিবার টাঙ্গাইল ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় ব‌লে জা‌নি‌য়ে‌ছেন গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান।

এ বিষ‌য়ে আজ দুপু‌রে সংবাদ স‌ম্মেল‌নে বিস্তা‌রিত জানা‌নো হ‌বে। ব্রিফ কর‌বেন ডিএম‌পির অতিরিক্ত ক‌মিশনার (গো‌য়েন্দা) হারুন অর রশীদ।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, গত ২ জুন বসুন্ধরার আই ব্লকের একটি নতুন বাসায় পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্মীরা তেলাপোকা মারার বিষ স্প্রে করেন। এর দুদিন পর ভুক্তভোগী পরিবারটি ওই বাসায় ওঠে। বাসায় প্রবেশ করেই অসুস্থ হয়ে পড়েন পরিবারের সদস্যরা। পরে তাদের হাসপাতালে নেয়া হয়। সেখানে ৪ জুন ভোরে শাহিল মোবারত জায়ান (৯) মারা যায়। একইদিন রাত ১০টায় মারা যায় শায়েন মোবারত জাহিন (১৫)।

এ ঘটনায় নিহত শিশুদের বাবা মোবারক হোসেন তুষার ৫জুন পেস্ট কন্ট্রোল সার্ভিস কোম্পানির তিনজনকে আসামি করে একটি মামলা করেন। ওই দিনই রা‌তে কোম্পানির কর্মকর্তা টিটু মোল্লাকে গ্রেপ্তার করে পু‌লিশ।

বাংলাদেশ জার্নাল/সুজন/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত