ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের অনন্য ক্ষমতার উদযাপনের সঙ্গী হলেন বিদ্যা সিনহা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ২২:৪৩  
আপডেট :
 ১০ জুন ২০২৩, ০০:৩৫

বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের অনন্য ক্ষমতার উদযাপনের সঙ্গী হলেন বিদ্যা সিনহা
ছবি: সংগৃহীত

ইনক্রেডিবল, বাংলাদেশের শীর্ষস্থানীয় ওয়ান-স্টপ প্রারম্ভিক শিশু হস্তক্ষেপ কেন্দ্র, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের অনন্য ক্ষমতার উদযাপন এবং সমর্থন করার জন্য ইনক্রেডিবল কিডস ডে আউট নামে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার খিলখেত বড়ুয়া বাগান বাড়ি মেট্রোপ্লেক্সে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের অনন্য ক্ষমতার উদযাপনে উপস্থিত ছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

অনুষ্ঠানের প্রাথমিক কেন্দ্রবিন্দু ছিল- সামাজিক অন্তর্ভুক্তির প্রচার এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে পারস্পারিক অংশগ্রহণ, খেলার মাধ্যমে সামাজিক দক্ষতা বিকাশ, সকল অংশগ্রহণকারীদের মধ্যে সামাজিক সচেতনতা বৃদ্ধি এবং তাদের সন্তানের বিকাশের যাত্রায় পিতামাতার জড়িত থাকার গুরুত্বের ওপর জোর দেয়া।

বিদ্যা সিনহা সাহা মিমসহ বিশিষ্ট বক্তা, অভিনয়শিল্পী এবং বিশেষ অতিথিবৃন্দ অনুষ্ঠানের সাফল্যে অবদান রাখেন।

বিদ্যা সিনহা সাহা মিম তার বক্তব্যে জানান, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সাথে সময় অতিবাহিত করে তিনি খুবই আনন্দিত এবং আয়োজক প্রতিষ্ঠান ইনক্রেডিবলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের প্রতি একটি ইতিবাচক মনোভাব উন্নীত করা এটা একটি সামাজিক দায়িত্ব।

ইনক্রেডিবলের চেয়ারম্যান মো. তৌকির আহমেদ বলেছেন, ইনক্রেডিবল বিশ্বাস করে অল্পবয়সী শিশুদের এবং তাদের পরিবারকে ক্ষমতায়নে অসাধারণ চিকিৎসা সেবা এবং ব্যক্তিগত যত্ন প্রদান করা।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত