ঢাকা, রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

শাড়ির ভাঁজে গাঁজা, আটক ২

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ১০ জুন ২০২৩, ০০:২০

শাড়ির ভাঁজে গাঁজা, আটক ২
ছবি: প্রতিনিধি

শাড়ির ভাঁজে গাঁজা রেখে সুকৌশলে ফেরি করে মাদক বিক্রির অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে সুন্দরগঞ্জ থানা পুলিশ। শুক্রবার দুপুরে সুন্দরগঞ্জ থানার হলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান।

তিনি বলেন, 'বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সিরাজুল হকের নেতৃত্বে এসআই আব্দুল মান্নান সঙ্গীয় ফোর্সসহ পৌর শহরের তিস্তা বাজারে (মহিলা বাজার) অভিযান পরিচালনা করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই মাদক কারবারি দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছে থাকা কাপড়ের বান্ডিল খোলার পর প্রতিটি শাড়ির ভেতর থেকে খবরের কাগজ দিয়ে মোড়ানো সাদা পলিথিনে বিশেষ কায়দায় ৩০০ গ্রাম ওজনের ৫০ প্যাকেটে ১৫ কেজি গাঁজা পাওয়া যায়। এছাড়া গাঁজা বহনে ব্যবহৃত ৫০টি দেশীয় তাঁতের শাড়ি ও ২টি কালো কাপড়ের বান্ডিল জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান আরও বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নবাগত সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) শুভ্র দেব, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজমিরুজ্জামান, জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ নুর-ই আলম সিদ্দিক, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অনেকেই।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত